ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ডের আবেদন জমার শেষদিন ১০ মার্চ

নিজস্ব প্রতিবেদক: ‘এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ড- ২০১৬’র জন্য আবেদনপত্র জমা দেয়ার সময় আরেক দফা বাড়ানো হয়েছে। সর্বোচ্চ সংখ্যক ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটের অংশগ্রহণ নিশ্চিত করতে আগামী ১০ মার্চ ২০১৭ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা নেয়া হবে। এর আগে এই সময় নির্ধারণ করা হয়েছিল ১০ জানুয়ারি পর্যন্ত। পরে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত সময় বাড়ানো হয়।

চলতি বছরে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহকারী ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের (এফএ) এই পুরস্কার দেয়ার উদ্যোগ নিয়েছে ইন্স্যুরেন্স নিউজবিডি। লাইফ বীমা খাতে ২০১৬ সালে প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষ বা নবায়নে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহকারী ১২ জনকে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে বীমা ভিত্তিক দেশের একমাত্র অনলাইন নিউজ পোর্টালটি।

‘এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ড- ২০১৬’ নামে এ পুরস্কার প্রদানের সার্বিক কর্মকাণ্ড শুরু করা হয়েছে। ১২ জন এক্সিলেন্ট ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট বাছাই করার জন্য ইতোমধ্যে জুরি বোর্ডের সদস্যদের নাম প্রস্তাব করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগ, আইডিআরএ, বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমী, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম থেকে একজন করে প্রতিনিধি এ জুরি বোর্ডে থাকছেন বলে আশা করছে আয়োজকরা।

দেশের লাইফ বীমা কোম্পানিগুলোকে প্রজন্ম ভিত্তিক ৪টি গ্রুপে ভাগ করে প্রতি বিভাগে ৩ জনকে পুরস্কার প্রদান করা হবে। প্রতিযোগিতা হবে একক ও ক্ষুদ্রবীমার প্রিমিয়াম সংগ্রহের উপর। বর্ধিত সময় অনুযায়ী আগামী ১০ মার্চ ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে হবে। এরপর ২০ মার্চের মধ্যে ফলাফল ঘোষণা করা হবে এবং ৫ এপ্রিল এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করা হবে। এ আয়োজন নিয়ে স্যুভেনিয়র প্রকাশ করা হবে।

আবেদন করতে হবে ইন্স্যুরেন্স নিউজবিডি’র ওয়েবসাইটে দেয়া নির্ধারিত ফরমে। সঠিকভাবে ফরম পূরণ করে হাতে হাতে বা ডাকযোগে অথবা ই-মেইলে আবেদনপত্র পাঠানো যাবে। আবেদন পাঠানোর ঠিকানা- মডার্ন ম্যানসন, (লেবেল-১২) অফিস নং-৬, ৫৩ মতিঝিল, ঢাকা। ই-মেইল নং- inbdaward@gmail.com ।

আবেদনপত্রের সঙ্গে জাতীয় পরিচয় পত্র, কোম্পানির নিয়োগপত্র, লাইসেন্স’র ফটোকপি, নিজ কোম্পানির মূখ্য নির্বাহী কর্তৃক সত্যায়িত প্রিমিয়াম আয়ের হিসাব, ২ কপি সদ্য তোলা ছবি এবং স্যুভেনিয়রে প্রকাশের লক্ষ্যে সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত।

প্রকাশের তারিখ- ৯ ফেব্রুয়ারি, ২০১৬