মোরশেদ আলম এমপি ন্যাশনাল লাইফের চেয়ারম্যান পুনর্নির্বাচিত

ডেস্ক রিপোর্ট: দেশবরেণ্য শিল্প উদ্যোক্তা সিআইপি আলহাজ্ব মোরশেদ আলম এমপি ৬ষ্ঠ বারের মত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত ২৪৭তম বোর্ড সভায় সর্বসম্মতভাবে তিনি নির্বাচিত হন। মোরশেদ আলম কোম্পানির একজন অন্যতম উদ্যোক্তা পরিচালক। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

চেয়ারম্যান মোরশেদ আলম এমপি ব্যাংকং ও বীমা সেক্টরের অন্যতম পথিকৃত ব্যক্তিত্ব। তিনি দেশের খ্যাতনামা শিল্পগ্রুপ বেঙ্গল গ্রুপ ও জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভির চেয়ারম্যান। ইতোপূর্বে তিনি মার্কেন্টাইল ব্যাংক ও  দেশ জেনারেল ইন্স্যুরেন্সের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

তিনি রপ্তানিমুখী প্লাস্টিক, গার্মেন্টস, কেমিকেল, ফুড প্রসেসিং শিল্পসহ বিভিন্ন ব্যবসায় জড়িত। রপ্তানী বাণিজ্যে বিশেষ অবদানের জন্য তিনি একাধিকবার জাতীয় রপ্তানী ট্রফি স্বর্ণ ও রৌপ্য পদক লাভ করেন এবং বহুবার সিআইপি নির্বাচিত হন। তিনি ২০১৪ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন ।

চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কোম্পানির পরিচালকবৃন্দ তাকে ফুল দিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন। এসময় কোম্পানির সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক তাহের, পরিচালক মতিউর রহমান, আলমগীর কবির এফসিএ সহ পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মোরশেদ আলম এমপিকে কোম্পানির ম্যানেজমেন্টের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। মূখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসেরের নেতৃত্বে উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এ শুভেচ্ছা জ্ঞাপন করেন।