কক্সবাজারে গার্ডিয়ান লাইফের সেলস কনফারেন্স

ডেস্ক রিপোর্ট: “শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি” স্লোগানকে সামনে নিয়ে কক্সবাজারের হোটেল সী প্যালেসে অনুষ্ঠিত হলো গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সেলস কনফারেন্স-২০১৮। গত ৭ ও ৮ জুলাই অনুষ্ঠিত এ কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

রিটেইল ব্যবসায়ের প্রধান মাহমুদুর রহমান খান দু’দিনব্যাপী এ অনুষ্ঠান পরিচালনা করেন। কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাজ্জাদুল করিম, চীফ ফিনান্সিয়াল অফিসার শেখ রাকিবুল করিম, হেড অফ মার্কেটিং রুবাইয়াত সালেহীন, মানবসম্পদ উন্নয়ন বিভাগের প্রধান হাবিব হাসান চৌধুরী প্রমুখ এতে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এমএম মনিরুল আলম ২০১৮ সাল জুড়ে সংঘটিত হওয়া প্রতিষ্ঠানে প্রসার, উন্নয়ন এবং গঠনমূলক কর্মকাণ্ডে অবদান রাখার জন্য প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা কমিটি, শাখা প্রধান, ব্রাঞ্চ ম্যানেজারসহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি এই উন্নয়নের ধারা ভবিষ্যতে বহাল থাকবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

সমাপনী বক্তব্যে এমএম মনিরুল আলম বলেন, গার্ডিয়ান লাইফ বাংলাদেশের বীমাখাতের উন্নয়নের মশাল হাতে নিয়ে এগিয়ে যেতে দৃঢ়প্রতিজ্ঞ এবং আত্মবিশ্বাসী। নিবেদিত গ্রাহক সেবা, সৃজনশীল এবং নিত্যনতুন অর্থনৈতিক সেবা এবং ডিজিটালাইজেশনের মাধ্যমে বীমার প্রতি দেশের সাধাণ মানুষের প্রথাগত ধারণা পরিবর্তনে গার্ডিয়ান লাইফ প্রতিশ্রতিবদ্ধ।

কনফারেন্সের একটি বড় অংশ জুড়ে বছরব্যাপী উন্নয়ন এবং ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে ব্রাঞ্চ ম্যানেজারদের মধ্যে সভা অনুষ্ঠিত হয়। চমৎকার ফটোসেশন আয়োজনের মাধ্যমে ২০১৮ এর বর্ষসেরা পারফর্মার এবং গার্ডিয়ান স্টার পুরস্কার বিতরণ করা হয়। মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক পরিবেশনা এবং র‌্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।