মীরসরাইয়ে ডেল্টা লাইফের সার্ভিস সেল উদ্বোধন

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রামের মীরসরাইয়ে সার্ভিস সেল উদ্বোধন করেছে বেসরকারি লাইফ বীমা কোম্পানি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স। এ উপলক্ষ্যে সোমবার সকালে উপজেলা অডিটরিয়ামে সুধী সমাবেশ ও বিশেষ উন্নয়ন সভার আয়োজন করে প্রতিষ্ঠানটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

ডেল্টা লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে নতুন সার্ভিস সেল উদ্বোধন ঘোষণা করেন। জেএসভিপি (উন্নয়ন) মো. নুরুল আজমের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ইভিপি মো. আবদুল হাই।

আদিবা রহমান বলেন, বাংলাদেশের মতো উন্নয়নমুখী দেশের জন্য বীমা একটি অতি গুরুত্বপূর্ণ সহযোগী। প্রতিটি মানুষের জীবনমানের অগ্রগতি, নিরাপত্তা ও সমৃদ্ধ আগামীর জন্য বীমাকে জীবনের উপকরণ হিসেবে সাথে রাখা অতি প্রয়োজন। দেশের সবচেয়ে সমৃদ্ধ প্রতিষ্ঠান হিসেবে ডেল্টা লাইফ দেশের প্রতিটি মানুষের সেবায় কাছে থাকার প্রতিশ্রুতিবদ্ধ।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেইভিপি (উন্নয়ন-প্রশাসন) মো. ফরহাদ জলিল, জেভিপি (উন্নয়ন- প্রশাসন) একেএম শামিনুর ইসলাম, জেইভিপি আনোয়ার হোসেন, জেইভিপি মো. দেলোয়ার হোসেন, এভিপি ও ইনচার্জ মীরসরাই সার্ভিসিং সেল, নাফিজ আহম্মেদ ভূঞা প্রমুখ।