পল্লী উন্নয়ন একাডেমি ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর সমস্ত কর্মচারী গ্রুপ বীমা সুবিধা উপভোগ করবেন।

গার্ডিয়ান লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া’র মহাপরিচালক খলিল আহমদ তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পল্লী উন্নয়ন একাডেমি একটি স্বায়ত্তশাসিত সংস্থা, যা স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ দ্বারা পরিচালিত হয়। এখন সরকারী কর্মচারীরাও গ্রুপ বীমার আওতায় আসছেন যা উক্ত ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার সুচনা করছে এবং গার্ডিয়ান লাইফ এই পরিবর্তনের অংশীদার হতে পেরে গর্বিত।

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে এসভিপি (হেড অফ করপোরেট সেলস) মাহমুদ আফসার ইবনে হোসেন, সিনিয়র অফিসার (গ্রুপ বীমা) মো. মাহফুজুর রহমান এবং পল্লী উন্নয়ন একাডেমি বগুড়া’র পক্ষ থেকে পরিচালক (প্রশাসন) মো. আব্দুস সামাদ, পরিচালক (সামাজিক বিজ্ঞান বিভাগ) মোহাম্মদ মুনসুর রহমান, পরিচালক (প্রশিক্ষণ) সমীর কুমার সরকার, উপ-পরিচালক শ্যামল চন্দ্র হাওলাদার এবং উপ-পরিচালক অসীম কুমার সরকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।