প্রাইম ব্যাংক ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি

ডেস্ক রিপোর্ট: প্রাইম ব্যাংক লিমিটেড সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় প্রাইম ব্যাংক’র সমস্ত কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা গার্ডিয়ান লাইফের জীবন বীমা এবং স্বাস্থ্য বীমা সুবিধার আওতায় থাকবেন।

এই চুক্তিতে স্বাক্ষর করেন শেখ রাকিবুল করিম, এফসিএ, ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড এবং প্রাইম ব্যাংক লিমিটেডে’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হাসান ও. রশিদ। ।  

প্রাইম ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফয়সাল রহমান, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিবিও, কর্পোরেট অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং; মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও; এএনএম মাহফুজ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিবিও, কনজ্যুমার ব্যাংকিং এবং জিয়াউর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ হিউম্যান রিসোর্স।

অন্যদিকে গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে শামীম আহমেদ, ইভিপি অ্যান্ড চিফ অপারেটিং অফিসার, আহমেদ ইশতিয়াক মাহমুদ, ইভিপি অ্যান্ড হেড অফ ব্যাংকাসুরেন্স, মাহমুদ আফসার ইবনে হোসেন, ইভিপি অ্যান্ড হেড অফ গ্রুপ ইন্স্যুরেন্স, ইফতেখার আহমেদ, হেড অফ সিআরএম, মো. কামরান হাসান মজুমদার, এভিপি; মাহবুব মুর্শেদ নাইম, এক্সিকিউটিভ অফিসার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। (সংবাদ বিজ্ঞপ্তি)