পপুলার লাইফের ১৭ কোটি ৪৪ লাখ টাকা দাবি পরিশোধ

ডেস্ক রিপোর্ট: রাজশাহী, পাবনা, বগুড়া ও রংপুর অঞ্চলের ৮ হাজার ৯০৯ বীমা গ্রাহকের ১৭ কোটি ৪৩ লাখ ৯২ হাজার ২৯ টাকা দাবি পরিশোধ করেছে বেসরকারি লাইফ বীমা কোম্পানি পপুলার লাইফ ইন্স্যুরেন্স। পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সম্প্রতি এসব দাবি পরিশোধ করা হয়। একইসঙ্গে অঞ্চলগুলোর অর্ধ-বার্ষিক সম্মেলন-২০১৮ সম্পন্ন করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।

রাজশাহীতে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে ১ হাজার ৬৩২ বীমা গ্রাহকের বীমা দাবির মোট ৩ কোটি ১০ লাখ ৮ হাজার ২৫৬ টাকার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের প্রকল্প ইনচার্জ মোঃ হাবিবুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, উর্ধ্বতন প্রকল্প পরিচালক মোঃ কামাল হোসেন মহসিন, প্রকল্প পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোস্তাফিজুর রহমান মিলু ও উর্ধ্বতন মহা-ব্যবস্থাপক মোঃ সুমন আকন। এ ছাড়াও কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাবনা রাধানগর মজুমদার একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ২ হাজার ১২২ বীমা গ্রাহকের বীমা দাবির মোট ৪ কোটি ৩ লাখ ১৮ হাজার ৮১২ টাকার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, নির্বাহী পরিচালক মোঃ কামাল হোসেন মহসিন, প্রকল্প পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোস্তাফিজুর রহমান মিলু, প্রকল্প ইনচার্জ মোঃ সুমন আকন। এতে সভাপতিত্ব করেন প্রকল্প ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম শফিক। এ ছাড়াও কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বগুড়ায় টিটু মিলনায়তনে আয়োজিত জেলার অর্ধ-বার্ষিক সম্মেলনে ওই অঞ্চলের ২ হাজার ৫৪২ বীমা গ্রাহকের বীমা দাবির মোট ৫ কোটি ৮ লাখ ৪০ হাজার ৫২২ টাকার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, নির্বাহী পরিচালক মোঃ কামাল হোসেন মহসিন, উর্ধ্বতন মহা-ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর হোসেন। প্রকল্প পরিচালক মোস্তাফিজুর রহমান মিলুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রকল্প ইনচার্জবৃন্দ এবং কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।

রংপুর পুলিশ কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে ২ হাজার ৬১৩ বীমা গ্রাহকের বীমা দাবির মোট ৫ কোটি ২২ লাখ ২৪ হাজার ৪৩৯ টাকার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

বিশেষ অতিথি ছিলেন ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, উর্ধ্বতন প্রকল্প পরিচালক মোঃ কামাল হোসেন মহসিন, প্রকল্প পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোস্তাফিজুর রহমান মিলু। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রকল্প ইনচার্জ মোঃ সুমন আকন, অতিরিক্ত প্রকল্প পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান এবং কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকল্প ইনচার্জ রণজিৎ কুমার ঘোষ।