১৫ শতাংশের বেশি কমিশন না দেয়ার সিদ্ধান্ত বিআইএফ’র


Published: 2019-06-26 07:28:45 BdST

নিজস্ব প্রতিবেদক: নন-লাইফ বীমাখাতে ১৫ শতাংশের বেশি কমিশন না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মূখ্য নির্বাহীদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)। একই সঙ্গে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) সার্কুলার নং -নন-লাইফ ৬২/২০১৯ বাস্তবায়নের সিদ্ধান্তও নেয়া হয়েছে। রাজধানীর দিলকুশায় সোমবার অনুষ্ঠিত আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিআইএফ’র প্রেসিডেন্ট এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্সের সিইও বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়  ফোরামের ভাইস প্রেসিডেন্ট ফারজানা চৌধুরী, সেক্রেটারি জেনারেল মো. ইমাম শাহীন, জয়েন্ট সেক্রেটারি মো. আব্দুল খালেক মিয়া, নির্বাহী সদস্য পি কে রায়সহ বিভিন্ন নন-লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন

এর আগে গত ১৯ জুন বীমা মালিকদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের (বিআইএ) উদ্যোগে আয়োজিত এক সভায় ১৫ শতাংশের বেশি কমিশন না দেয়ার সিদ্ধান্ত নেয় বেসরকারি নন-লাইফ বীমা কোম্পানিগুলো। এছাড়া ৩টি একাউন্টে প্রিমিয়াম জমা সংক্রান্ত আইডিআরএ’র নির্দেশ বাস্তবায়নে একমত হন কোম্পানির মালিকরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com