অব্যহতি নিলেন প্রাইম ইসলামী লাইফের সিইও শাহ আলম


Published: 2019-07-03 06:25:08 BdST

নিজস্ব প্রতিবেদক: চাকরি থেকে অব্যহতি নিয়েছেন প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ শাহ আলম, এফসিএ। ১ জুলাই, ২০১৯ থেকে এই অব্যহতি কার্যকর হবে বলে কোম্পানিটির ৭১-২০১৯ নং অফিস প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

প্রাইম ইসলামী লাইফের এসইভিপি ও প্রশাসন বিভাগের ইনচার্জ কাজী আবুল মনজুর স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, নতুন মূখ্য নির্বাহী যোগদান না করা পর্যন্ত কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক, কোম্পানি সচিব ও সিএফও নিজাম উদ্দিন আহমাদ সিইও’র চলতি দায়িত্ব পালন করবেন।

মোহাম্মদ শাহ আলম প্রাইম ইসলামী লাইফের মূখ্য নির্বাহী পদে যোগদান করেন ২০১৫ সালের ৪ অক্টাবর। তবে আইডিআরএ তাকে অনুমোদন দেয় ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি। এর আগে ২০১০ থেকে ১ অক্টোবর ২০১৫ সাল পর্যন্ত তিনি মেঘনা লাইফের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।

এ বিষয়ে জানতে মোহাম্মদ শাহ আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে কোম্পানিটির জনসংযোগ কর্মকর্তা বশির বলেন, ১ জুলাই থেকে তিনি অব্যহতি নিয়েছেন। কিন্তু কেন তিনি অব্যহতি নিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি বশির।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com