খুলনা বীমা মেলা নিয়ে সংবাদ সম্মেলন ডেকেছে আইডিআরএ

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৪ ও ২৫ জানুয়ারী খুলনায় অনুষ্ঠেয় বীমা মেলা নিয়ে  সংবাদ সম্মেলন ডেকেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ  কর্তৃপক্ষ (আইডিআরএ) ।  আগামীকাল বুধবার  বেলা ৩টায় আইডিআরএ’র কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ।

খুলনা সার্কিট হাউজ মাঠে শুক্রবার সকাল ১০টায় দু’দিনব্যাপী এ বীমা মেলার উদ্বোধন করা হবে। প্রবেশ ফি মুক্ত এ মেলা চলবে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যায় থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম এবং বীমা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান মেলা আয়োজনে সহযোগিতা করছে।

খুলনা-৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান মেলার উদ্বোধন করবেন। এছাড়া খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম ও খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

২৫ জানুয়ারি বিকেল ৪টায় শুরু হবে চতুর্থ এ বীমা মেলার সমাপনী অনুষ্ঠান। আইডিআরএ চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি করপোরেশন মেয়র তালুকদার আবদুল খালেক। এতে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা ও বিআইএফ'র প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী। ক্রেস্ট প্রদান ও প্রধান অতিথির বক্তব্যের মাধ্যমে শেষ হবে বর্ণাঢ্য এ আয়োজন।