৪র্থ বর্ষে পা দিলো এলআইসি বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: লাইফ ইন্স্যুরেন্স করপোরেশন (এলআইসি) অব বাংলাদেশ লিমিটেডের ৪র্থ বর্ষে পদার্পণ।  গত ১১ ফেব্রুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দে এলআইসি বাংলাদেশ লিমিটেডের ৪র্থ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। রাজধানীর হোটেল রেডিসন ব্লু তে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন এলআইসি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান বিপিন আনন্দ এবং কোম্পানিটির পরিচালকবৃন্দ।  সেই সাথে কোম্পানিটির ১৭তম বোর্ড মিটিংও অনুষ্ঠিত হয়। মিটিংয়ের মূল আলোচ্য বিষয় ছিলো নতুন প্রডাক্ট মার্কেটে আনা এবং কিভাবে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করা যায়। এছাড়াও অফিসিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে গ্রাহক সেবা প্রদানের বিষয়ে আলোচনা হয়।

এলআইসি’র প্রত্যেকটি পলিসি শুধুমাত্র গ্রাহকের চাহিদা অনুযায়ী তৈরি করা হয়েছে, যার মূল লক্ষ্যই হল কম প্রিমিয়ামে সর্বোচ্চ নিরাপত্তা। কোম্পানিটির ১০০ শতাংশ দাবি নির্ধারীত সময়ের মধ্যে পূর্ণ করা হয়।

বীমা কোম্পানিটি এই প্রথম বার প্রতিষ্ঠানের সকল গ্রাহকের জন্য আকর্ষণীয় বোনাস ঘোষণা করেছে। ১১ ফেব্রুয়ারি সন্ধায় একই স্থানে কোম্পানিটির শাখা প্রধানদের নিয়েও একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মূলত ২০২০ অর্থ বছরে কোম্পানিটির ব্যবসা লক্ষ্য নিয়ে আলোচনা করা হয়।

এছাড়া গত ১০ ফেব্রুয়ারি ২০২০ এলআইসি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান বিপিন আনন্দ ও পরিচালকবৃন্দ, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষের চেয়ারম্যান এবং সদস্যগণের সাথে দেখা করেন এসময় তারা দক্ষিণ পূর্ব এশিয়াতে লাইফ ইন্স্যুরেন্সের অগ্রগতি বিষয়ে আলোচনা করেন।

এলআইসি বাংলাদেশ লাইফ ইন্স্যুরেন্স মার্কেটে একটি উল্লেখযোগ্য প্রতিষ্ঠান যার প্রত্যেকটি কার্যক্রম কম্পিউটারাইজড পদ্ধতিতে পরিচালনা করা হয়।