প্রাইম ইন্স্যুরেন্স’র সামাজিক মাধ্যমে বীমা প্রচারণায় পুরস্কার অজর্ন

নিজস্ব প্রতিনিধি: মুজিব শতবর্ষ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটির সহযোগী সংগঠন সীমান্ত কালচারাল ফাউন্ডেশন মুজিব শতবর্ষ সম্মাননা-২০২০ প্রদান করেছে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড বীমা সচেতনতা বাড়াতে সামাজিক মাধ্যমে প্রচারণার জন্য এই পুরস্কার অর্জন করে।

ইন্স্যুরেন্স খাতে সামাজিক মিডিয়া ব্যবহার করে দেশীয় ও আন্তর্জাতিক দিবসের সঙ্গে ইন্স্যুরেন্সকে সংযুক্ত করে সচেতনতা সৃষ্টি করার উদ্যোগ গ্রহণ করায় প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আসাদুজ্জামানকে এই পুরস্কার প্রদান করা হয়।

মুজিব শতবর্ষ সম্মাননা-২০২০  নিস্বার্থভাবে সমাজের উন্নয়ন ও সংস্কৃতি বিকাশে কাজ করার জন্য কয়েকটি মানদন্ডের ভিত্তিতে এই পুরষ্কার প্রদান করা হয়। গত মঙ্গলবার সন্ধ্যায় কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তন শাহবাগ ঢাকায় ভাষা সৈনিক শামশুল হুদা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী নাজিমউদ্দিন আল আজাদ সমাজ ও সংস্কৃতির গুণীজনদেরকে এই সম্মাননা প্রদান করেন্।

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আসাদুজ্জামানকে শরণখোলা উপজেলার গোলবুনিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। আসাদুজ্জামানের প্রায় আটটি প্রকাশনা রয়েছে এবং অর্থনীতিবীদ ড. মাহবুব হোসেন-এর জীবন ও কর্মের ওপর সংবর্তন নামে একটি বিখ্যাত গ্রন্থ রয়েছে।