বিআইপিডি’র ২ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । ইন্সট্রাক্টর কাম মার্কেটিং ইন-চার্জ (গ্রেড-এ) এবং ইন্সট্রাক্টর কাম মার্কেটিং অফিসার (গ্রেড-বি) এই দু’টি পদে নিয়োগ দেয়া হবে। আগামী ২৫ মার্চের মধ্যে আগ্রহীদের আবেদন পাঠাতে বলেছে প্রতিষ্ঠানটি।

বিআইপিডি কর্তৃপক্ষ জানিয়েছে, ইন্সট্রাক্টর কাম মার্কেটিং ইন-চার্জ (গ্রেড-এ) এবং ইন্সট্রাক্টর কাম মার্কেটিং অফিসার (গ্রেড-বি) এই উভয় পদে নিয়োগের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন যেকোন বিষয়ে মাস্টার্স ডিগ্রি। তবে ইকনোমিকস, ম্যানেজমেন্ট, ব্যাংকিং, ফাইন্যান্স, মার্কেটিং এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিষয়কে অগ্রাধিকার দেয়া হবে।  

বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হওয়ার পাশাপাশি মৌলিক কম্পিউটার শিক্ষা থাকতে হবে প্রার্থীকে। লাইফ ও নন-লাইফ বীমা এবং ব্যাংকিং প্রশিক্ষণ প্রতিষ্ঠানে শিক্ষাদানের অভিজ্ঞতা থাকতে হবে। এক্ষেত্রে মার্কেটিং ইন-চার্জ পদের জন্য ৭ বছরের অভিজ্ঞতা এবং মার্কেটিং অফিসার পদের জন্য ৫ বছরের অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

রাজধানী ঢাকায় পূর্ণকালীন এ চাকরিতে ইন্সট্রাক্টর কাম মার্কেটিং ইন-চার্জ (গ্রেড-এ) পদে মাসিক বেতন-ভাতা নির্ধারণ করা হয়েছে ৩৫ হাজার টাকা। আর ইন্সট্রাক্টর কাম মার্কেটিং অফিসার (গ্রেড-বি) পদে বেতন-ভাতা নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা। তবে চাকরি স্থায়ীকরণের পর পে-স্কেল অনুসারে এই বেতন-ভাতা পুনর্নির্ধারণ করা হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: দিলকুশা সেন্টার, লেভেল-৯, স্যুট- ৯০৪, ২৮, দিলকুশা সি/এ, ঢাকা- ১০০০। এ ছাড়াও career.bipdedu@gmail.com – এই ই-মেইল ঠিকানায় আবেদন পাঠানো যাবে। বিস্তারিত তথ্যের জন্য www.bipdedu.org এই ওয়েবসাইট দেখতে বলা হয়েছে।