ডা. কিশোর বিশ্বাস প্রোটেক্টিভ ইসলামী লাইফের ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী

ডেস্ক রিপোর্ট: প্রোটেক্টিভ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব নিলেন ডা. কিশোর বিশ্বাস। গতকাল রোববার আনুষ্ঠানিকভাবে তিনি বীমা কোম্পানিটির ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রোটেক্টিভ ইসলামী লাইফ।

পেশাগত জীবনে একজন চিকিৎসক হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার কথা থাকলেও ডা. কিশোর বিশ্বাস তার ভবিষ্যৎ নির্মাণে বেছে নিয়েছেন বীমা। ২০১০ সালে মেটলাইফের মেডিকেল কনসালটেন্ট হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন। এরপর ২০১২ সালে প্রগতি লাইফের মহাব্যবস্থাপক এবং ২০১৪ সাল থেকে তিনি প্রোটেক্টিভ ইসলামী লাইফের সহকারী ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।  

বীমা কোম্পানিটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ডা. কিশোর বিশ্বাসের দায়িত্ব কর্তব্য ও কর্মতৎপরতা বিবেচনায় প্রথমে উপ-ব্যবস্থাপনা পরিচালক ও পরবর্তীতে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) পদে পদন্নতি প্রদান করেন। গতকাল রোববার (২১ জুন, ২০২০) তিনি বীমা কোম্পানিটির ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।