ইস্টার্ন ইন্স্যুরেন্সের ২০% নগদ লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে ইস্টার্ন ইন্স্যুরেন্স কোম্পানি। গতকাল বুধবার কোম্পানির ৩৪তম বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের জন্য এই লভ্যাংশ অনুমোদন করা হয়। ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মুজিবুর রহমান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান আজমল হোসাইন সহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, মতিউর রহমান, মেজর (অব.) আব্দুল মান্নান, এস.ডি আলম, খালেদ এস আহম্মেদ, মো. জাকির হোসেন এফসিএ, এটিকেএম ইসমাইল, মিসেস নেহরিন রহমান, মিসেস রোকেয়া ফেরদৌস, রইস উদ্দিন এবং কোম্পানীর মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হারুন পাটোয়ারী ও কোম্পানি সচিব মো. সামছুল আমিন।

সভায় সম্মাতিক্রমে ৩১ ডিসেম্বর ২০১৯ সালের সমাপ্ত বছরের জন্য পরিচালকবৃন্দের প্রতিবেদন ও নিরীক্ষিত আর্থিক বিবরণীসমূহ অনুমোদনের পাশাপাশি ২০১৯ সালের জন্য শেয়ারহোল্ডারদের অনুকুলে ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়। সভায় শেয়ারহোল্ডারগণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বতস্ফূর্তভাবে সভায় অংশ নেন এবং কোম্পানির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।