আন্তরিকতার সাথে লেগে থেকে পরিশ্রম করুন, সফল হবেন: রেজাকুল হায়দার

নিজস্ব প্রতিবেদক: ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সাবেক ভাইস-চেয়ারম্যান ও শুভানুধ্যায়ী রেজাকুল হায়দার বলেছেন, আন্তরিকতার সাথে লেগে থেকে পরিশ্রম করুন, ইনশাল্লাহ সফল হবেন। তিনি বলেন, সবাইকে সততা ও নিষ্ঠার সাথে পরিশ্রম করতে হবে।

আজ শনিবার রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে অনুষ্ঠিত জেনিথ ইসলামী লাইফের বর্ষ সমাপনী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে তিনি ‘জেনিথ বীমা সহায়িকা’র মোড়ক উন্মোচন করেন। কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান এতে সভাপতিত্ব করেন।

বীমা কর্মীদের উৎসাহ যোগাতে নিজের সফলতার পেছনের গল্প বলেন রেজাকুল হায়দার। তিনি বলেন, আমি যখন ব্যবসা শুরু করি তখন আমার একটা স্যুট কেনার সক্ষমতা ছিল না। আমার বয়স যখন ৩০ এবং ব্যবসার বয়স ৫/৬ বছর তখন আমি একটা স্যুট বানাতে সক্ষম হই।

রেজাকুল হায়দার বলেন, ব্যবসা বাড়াতে আমার প্রথম জীবনে কেনা পছন্দের টিভিটি যখন বিক্রি করেছিলাম। তখন আমার মা বলেছিলেন, এটা বিক্রি না করলে হয় না! তখন আমি মাকে বলেছিলাম, ব্যবসা যখন সফল হবে তখন এর চেয়ে আরো ভালো অনেক টিভি কিনতে পারব। আল্লাহ এখন আমাকে অনেক দূর নিয়ে এসেছেন।

অনুষ্ঠানে উপস্থিত বীমা কর্মীদের উদ্দেশ্যে রেজাকুল হায়দার বলেন, আপনাদের কাছে বিশেষভাবে অনুরোধ- আপনারা সবাই আন্তরিকতার সাথে লেগে থেকে পরিশ্রম করুন। ইনশাল্লাহ সফল হবেন। সততা ও নিষ্ঠার সাথে পরিশ্রম করতে হবে। জেনিথ ইসলামী লাইফের সাথে থেকে গ্রাহক সেবা আরো বৃদ্ধি করুন। ইনশাল্লাহ আমরা সবাই সফল হবো।