আইআরএফ'র নতুন কমিটি: সভাপতি মওলা, সম্পাদক সুমন

নিজস্ব প্রতিবেদক: বীমা সাংবাদিকদের সংগঠন ইন্স্যুরেন্স রিপোর্টার্স ফোরাম (আইআরএফ)’র আগামী ২০২১ ও ২০২২ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গোলাম মওলা (বাংলা ট্রিবিউন) ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন (নিউজবাংলা২৪ডমকম) ।

আজ শনিবার (১০ এপ্রিল, ২০২১) সকালে অনলাইন মাধ্যমে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সদস্যদের সর্বসম্মতিতে এ কমিটি গঠন করা হয়। বিদায়ী সভাপতি রেজাউল হক কৌশিকের সভাপতিত্বে সভা সঞ্চলনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রহিম শেখ।

নতুন এ কমিটির সহ-সভাপতি আলী রিয়াজ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), যুগ্ম সাধারণ সম্পাদক আলী ইব্রাহিম (দৈনিক ভোরের কাগজ), অর্থ সম্পাদক আবদুর রহমান আবির (ইন্স্যুরেন্সনিউজবিডি), সাংগঠনিক সম্পাদক রহমান আজিজ (দৈনিক ঢাকা টাইমস), দপ্তর সম্পাদক জাকির হোসেন (দৈনিক আজকালের খবর) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আখতারুজ্জামান (দৈনিক সংগ্রাম) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন, রেজাউল হক কৌশিক (দৈনিক ইত্তেফাক), রহিম শেখ (দৈনিক জনকণ্ঠ), গাযী আনোয়ারুল হক (নিউ নেশন), মরিয়ম সেজুতি (দৈনিক ভোরের কাগজ), মাসুদ মিয়া (দৈনিক আমাদের নতুন সময়), রিজাউল করিম (ইটিভি অনলাইন) এবং সালাহ উদ্দিন মাহমুদ (দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড) ।