জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে আইডিআরএ

নিজস্ব প্রতিবেদক: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ  কর্তৃপক্ষ (আইডিআরএ) । আজ সোমবার বেলা ২.৩০টায় আইডিআরএ’র কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সিলেটে আয়োজিত ২ দিনব্যাপী বীমা মেলা উপলক্ষে এ সংবাদ সম্মেলন ডাকা হয়েছে বলে  জানিয়েছেন আইডিআরএ'র সদস্য গকুল চাঁদ দাস।

আগামী ২২ ও ২৩ ডিসেম্বর (শুক্র ও শনিবার) দুই দিনব্যাপী বীমা মেলার আয়োজন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

বীমাখাত সম্পর্কে সাধারণ মানুষের ভ্রান্ত ধারণা দূর করে জনসচেতনতা বাড়াতে সিলেটের কবি নজরুল অডিটোরিয়াম ও জেলা ক্রীড়া সংস্থার জিমসেসিয়ামে ‘নিরাপদ ভবিষ্যতের জন্য বীমা’ স্লোগানে এই মেলার আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি থাকবেন অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব মানিক চন্দ্র দে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আইডিআরএ’র চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী।

আইডিআরএ সদস্য, বীমা মেলা আয়োজক কমিটির সভাপিত গকুল চাঁদ দাসের পরিচালনায় এই মেলা অনুষ্ঠিত হবে। এতে সভা, সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে।

মেলায় সহযোগিতা করবে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম।

গত বছরের ২৩ মার্চ তিন দিনব্যাপী বীমা মেলা শুরু হয় রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।