বিআইপিডিতে এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট ওয়ার্কশপ অনুষ্ঠিত  

 

ডেস্ক রিপোর্ট: সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে শেষ হল দু'দিনব্যাপী "এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট ফর ফিনান্সিয়াল ইন্সটিটিউশন" শীর্ষক ওয়ার্কশপ। বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) আয়োজিত ওয়ার্কশপটি ৮ ও ৯ আগস্ট অনুষ্ঠিত হয়।

ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিসেস লিমিটেডের সভাপতি ও সিইও মুজাফফার আহমেদ বুধবার সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারিদের সনদ প্রদান করেন। এরআগে মঙ্গলবার কোর্সের উদ্বোধন করেন বিআইপিডির মহাপরিচালক কাজী মো. মোরতুজা আলী। স্বাগত বক্তব্য রাখেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সিইও মো. হেমায়েত উল্লাহ।

জীবন বীমা করপোরেশন ও সাধারণ বীমা করপোরেশনের সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন, যুক্তরাজ্যের গ্লাসগো ক্যালিডোনিয়ান ইউনিভার্সিটির সিনিয়র লেকচারার ড. মধু আচার্য, ঢাকা ব্যাংকের এফভিপি ও ম্যানেজার (অপারেশন) মো. কামাল উদ্দিন এবং পুলিশ বিভাগের চীফ অব ডিজিটাল ফরেন্সিক মো. জালাল উদ্দিন ফাহিম ওয়ার্কশপটির রিসোর্স পার্সন ছিলেন।

বিভিন্ন সিকিউরিটিজ হাউজ, ক্রেডিট রেটিং কোম্পানি, বিশ্ববিদ্যালয়, এনজিও, ব্যাংক এবং বীমা কোম্পানিসমূহের প্রায় অর্ধশত নির্বাহী কর্মকর্তা ও ঊর্ধ্বতন কর্মকর্তা দুইদিনব্যাপী এ ওয়ার্কশপে অংশগ্রহণ করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)