লিডারশিপ ডেভেলপমেন্ট বিষয়ে বিআইপিডি'র কর্মশালা

নিজস্ব প্রতিবেদক: লিডারশিপ ডেভেলপমেন্ট বিষয়ে কর্মশালা আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । রাজধানীর তোপখানা রোডস্থ বিআইপিডি মিলনায়তনে আগামী ১৯, ২০, ২১ ও ২২ মার্চ এ কর্মশালা অনুষ্ঠিত হবে। ৪ দিনব্যাপী এ কর্মশালা আয়োজন করা হয়েছে মধ্যম ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের জন্য।

কর্মশালায় আলোচনা রাখবেন বাংলাদেশ পুলিশের ডিআইজি মো. মতিয়ার রহমান, পিএইচডি; পুলিশের ইন্টারন্যাশনাল ক্রাইমস ট্রাইব্যুনাল এর এডিশনাল ডাইরেক্টর মো. নাজমুল হক, পিপিএম; আইডিআরএ'র সাবেক মেম্বর ও সাবেক এডিশনাল সেক্রেটারি মো. কুদ্দুস খান; মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের কনসালট্যান্ট এবিএম নুরুল হক; বাংলাদেশ ইনস্টিটিউ অব ম্যানেজমেন্ট'র সাবেক ডাইরেক্টর এ এইচ মোস্তফা কামাল খান এবং ডন সমদানি ফ্যাসিলিটেশন এন্ড কনসালটেন্সি এর চীফ ইন্সপাইরেশনাল এন্ড কনসালটেন্সি জি সমদানি ডন।

লিডারশিপ ডেভেলপমেন্ট শীর্ষক এ কর্মমালায় অংশগ্রহণে ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৬ হাজার টাকা। তবে একই প্রতিষ্ঠান বা সংগঠন থেকে ৩ জন বা তার বেশি অংশগ্রহণ করলে সেক্ষেত্রে জনপ্রতি ফি দিতে হবে ৫ হাজার টাকা। আগামী ১৮ মার্চ, ২০১৮ এর মধ্যে আগ্রহীদের নিবন্ধন করতে বলা হয়েছে।