হাসপাতাল চিকিৎসা বীমা দাবির ৩টি চেক হস্তান্তর জেনিথ লাইফের

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফের প্রধান কার্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের সিনিয়র ডিজিএম ও ইনচার্জ ফারুক আহমেদের স্ত্রী জিন্নাত জাহান রেশমা ও উন্নয়ন প্রশাসনের ডিজিএম মো. নিজাম উদ্দিনকে হাসপাতাল চিকিৎসা বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও দিনাজপুর সার্ভিস সেন্টারের অফিসার (হিসাব ও অবলিখন) মোফাচ্ছের আলীর স্ত্রী লাইলী খাতুনেরও চিকিৎসা বীমা দাবির চেক হস্তান্তর করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। সম্প্রতি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এসব চেক হস্তান্তর করা হয়।

 

কক্সবাজারে চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী, ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার, উন্নয়ন কমিটির চেয়ারম্যান এটিএম এনায়েত উল্লাহ, ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আব্দুল জলীল, মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান প্রমুখ।

এ ছাড়াও প্রধান কার্যালয়ে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান, জিএম (প্রশাসন ও কোম্পানি সচিব) আবদুর রহমান, এজিএম (গ্রুপ বীমা) মো. আনোয়ার হোসেন সরকার প্রমুখ।

এস এম নুরুজ্জামান জানান, ২০১৮ সালের ফেব্রুয়ারি হতে এমপ্লয়ি বেনিফিট প্যাকেজ হিসাবে গ্রুপ সাময়িক জীবন ও হাসপাতাল চিকিৎসা বীমা চালু করার অনুমোদন দেয় কোম্পানির বোর্ড অব ডাইরেক্টরস। অনুমোদনের পর হতে এখন পর্যন্ত ৬টি হাসপাতাল বীমা দাবি পরিশোধ করেছে জেনিথ লাইফ।