মাদক বিরোধী কর্মকাণ্ডে পপুলার লাইফের প্রথম পুরস্কার অর্জন

ডেস্ক রিপোর্ট: মাদক বিরোধী কার্যক্রমে দেশব্যাপী সক্রিয় ভূমিকা রাখা এবং আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস (২৬ জুন, ২০১৯) উপলক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিকে প্রথম পুরস্কারে ভূষিত করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে রাজধানী ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবসের আলোচনা সভায় বীমা কোম্পানিটিকে এ পুরস্কার প্রদান করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে গতকাল বুধবার অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু, সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল, শামছুল আলম দুদু এবং মো. হাবিবর রহমানসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহিদুজ্জামান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট থেকে ক্রেষ্ট গ্রহণ করেন পপুলার লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী। কোম্পানির জনসংযোগ বিভাগের উপ-ব্যবস্থাপনা পরিচালক আলমগীর ফিরোজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।