১২ হাজার টাকা জমা দিয়ে ২ লাখ ৪০ হাজার টাকা পেলেন সানলাইফ গ্রাহক


Published: 2019-07-08 12:48:01 BdST

ডেস্ক রিপোর্ট: ১২ হাজার টাকা প্রিমিয়াম জমা দিয়ে ২ লাখ ৪০ হাজার টাকা বীমা দাবি পেলেন সানলাইফ ইন্স্যুরেন্সের এক গ্রাহক। দুর্ঘটনায় মৃত্যুবরণকারী ওই গ্রাহকের নাম ফরহাদ আলী মণ্ডল। টাঙ্গাইলের মধুপুর অঞ্চলে তার বাড়ি। সম্প্রতি তার বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।

সানলাইফ ইন্স্যুরেন্স জানিয়েছে, পিডিএবি সুবিধাসহ ১ লাখ ২০ হাজার টাকার বীমা অংকের একটি পলিসি নেন ফরহাদ আলী। ১২ হাজার টাকা প্রিমিয়াম জমা দেয়ার পর সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন তিনি। ইসলামী আদর্শ বীমা প্রকল্পের ওই পলিসিতে তার বীমা দাবি দাঁড়ায় ২ লাখ ৪০ হাজার টাকা। সম্প্রতি গ্রাহকের নমিনি মমতা বেগমের হাতে ওই বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে।

মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান তালুকদারের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু। এতে প্রধান আলোচক ছিলেন সানলাইফ ইন্স্যুরেন্সের সহকারি ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির জুনিয়র সহকারি ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) মো. শফিকুল ইসলাম।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com