প্রগতি লাইফ, প্রগতি ইন্স্যুরেন্স, ব্যাংক এশিয়া ও মাইক্রোইন্সপায়ার’র মধ্যে সমঝোতা


Published: 2019-08-06 09:01:37 BdST

ডেস্ক রিপোর্ট: প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড ও মাইক্রোইন্সপায়ার এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সম্পন্ন হয়েছে। সম্প্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স।

এই চুক্তির আওতায় ব্যাংক এশিয়া লিমিটেড এর এসএমই ঋণ গ্রহীতার বিশেষত জামানতবিহীন ঋণগ্রহীতার মৃত্যুজনিত ও দুর্যোগজনিত ক্ষতি মোকাবেলায় ব্যাংক এবং ঋণগ্রহীতাকে আর্থিক নিরাপত্তা প্রদানের মাধ্যমে ঋণপ্রদান কার্যক্রমকে গতিশীল করবে।

ব্যাংকের করপোরেট অফিসে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রগতি লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. জালালুল আজিম, ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী, প্রগতি ইন্স্যুরেন্সের ইভিপি মামুনুল হাসান ও মাইক্রোইন্সপায়ার’র হেড অব বিজনেস সালিমা জাহান নীলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের প্রধান মানবসম্পদ ও এডিসি, সাজাদুল হকসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com