জয়পুরহাটে পপুলার লাইফের মৃত্যুদাবির চেক হস্তান্তর

ডেস্ক রিপোর্ট: জয়পুরহাটে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পপুলার ডিপিএস প্রকল্পের বীমা গ্রাহক আলম মিয়ার মৃত্যুদাবির চেক হস্তান্তর উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে সদর উপজেলার কোমরগ্রামে একটি বেসরকারী স্কুলে এ সভা অনুষ্ঠিত হয়।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পপুলার ডিপিএস প্রকল্পের জয়পুরহাট সার্ভিস সেল ইনর্চাজ ও একুশে টেলিভিশন ও দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি এসএম শফিকুল ইসলামের সভাপতিত্বে এ চেক হস্তান্তর করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন বম্বু ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও বম্বু ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি খায়রুল আলম মিঠু। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক আল মামুন, আল আমিন বীমা প্রকল্পের ডিস্ট্রিক কো- অডিনেটর গিয়াস উদ্দিন। এ ছাড়াও জয়পুরহাট ব্রাঞ্চ কো-অর্ডিনেটর মহিউদ্দিন ও রাজু সরদার, ব্রাঞ্চ ম্যানেজার আজিজার রহমান, এফএ নাজমা বেগম বক্তব্য রাখেন।

সুধী সমাবেশ শেষে প্রধান অতিথি বম্বু ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও বম্বু ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি খায়রুল আলম মিঠু মরহুম বীমা গ্রাহক আলম মিয়ার বীমা পলিসির মনোনিতক স্ত্রী পরিবানুর হাতে মৃত্যুদাবির চেক তুলে দেন।