জেনিথ ইসলামী লাইফের ৩ গ্রাহকের ১ লাখ ৯০ হাজার টাকা দাবি পরিশোধ


Published: 2019-12-05 17:02:41 BdST

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বর্ষ সমাপনী সম্মেলন সম্প্রতি রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ২টি মৃত্যুদাবি ও ১টি স্বাস্থ্য বীমা দাবির ১ লাখ ৮৯ হাজার ৪শ’ টাকার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য ড. এম মোশাররফ হোসেন এবং কোম্পানির ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার, উন্নয়ন কমিটির চেয়ারম্যান এটিএম এনায়েত উল্লাহ, ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আবদুল জলিল, শরীয়াহ কাউন্সিলের সদস্য সচিব হাফেজ মো. হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

কোম্পানিটির জানিয়েছে, ২৭ হাজার টাকা জমা দিয়ে নমিনীগণের পক্ষে ১ লাখ ১৯ হাজার ৯৬০ টাকার চেক গ্রহণ করেন ইভিপি ও রামগতি শাখার ইনচার্জ মো. আবদুর রহমান জুয়েল, ১৫ হাজার টাকা জমা দিয়ে গ্রাহকের পক্ষে ৬০ হাজার ২৯০ টাকার চেক গ্রহণ করেন প্রকল্প পরিচালক (উন্নয়ন) ও ভোলা শাখার ইনচার্জ মো. ইব্রাহিম এবং স্বাস্থ্য বীমা দাবির ৯ হাজার ১৫০ টাকার চেক গ্রহণ করেন ইস্টার্ণ ইউনিভার্সিটির পক্ষে মো. মিরাজ হোসেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com