গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের বার্ষিক ব্যবসা সম্মেলন

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হয়ে গেলো গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ৩৪তম বার্ষিক ব্যবসায় সম্মেলন। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রধান অতিথি আবদুল হাফিজ চৌধুরী।

সম্মেলনটিতে সময়োপযোগী পর্যালোচনার মাধ্যমে সর্বোত্তম পরিষেবা সরবরাহ করার জন্য অ্যাঙ্করিংয়ে গতিশীল ভূমিকা রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অবস্থান সম্পর্কে আলোকপাত করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা সিইও এবং উপদেষ্টা নাসির এ চৌধুরী। এ সময় তিনি বলেন, উইমেন ইন্স্যুরেন্স নিবেদিতা, ডিজিটাল বীমা, কৃষি এবং প্রাণিসম্পদ বীমা, ইমপ্যাক্ট বীমা এবং স্বাস্থ্য বীমাসহ সকলের জন্য বীমা নিশ্চিত করতে প্রতিদিন আরও ভালো করার সর্বোত্তম প্রচেষ্টা ধরে রাখবো এবং আশা করছি আপনারাও এই ধারা বাজায় রাখার প্রয়াসে একসাথে কাজ করবেন।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সিনিয়র কনসালট্যান্ট এএসএ মুইজ, কনসালট্যান্ট একেএম ইফতেখার আহমদ এবং এএমডি ও কোম্পানির সেক্রেটারি সৈয়দ মইনুদ্দিন আহমেদ। ২০২০ সালে উন্নততর ফলাফল অর্জনের জন্য তাদের পরামর্শ শেয়ার করেন।

পরিচালনা কমিটির সদস্য, জোনাল প্রধান, শাখা ব্যবস্থাপকগণ এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এবং সহযোগী সংস্থাগুলোও সম্মেলনে অংশ নেয়।