বিআইপিডি’তে দু’দিনব্যাপী অনলাইন সেমিনার অনুষ্ঠিত 

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) এবং ভারতের ধ্রুবসত্য সেন্টার এর যৌথ উদ্যোগে দু’দিনব্যাপী অনলাইন সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এবং (১ মে) শুক্রবার বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এ সেমিনার।

এওয়াকেন ইউ জায়ান্ট উইদিন এন্ড স্টার্ট এফ্রেশ শীর্ষক এ সেমিনারে রিসোর্স পারসন ছিলেন ভারতের ধ্রুবসত্য সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক শ্রী সৌমিত্র চ্যাটাজি।বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য ড. এম মোশাররফ হোসেনসহ দেশের বিভিন্ন বীমা কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকসহ প্রায় ৫২ জন ঊর্ধ্বতন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

সফলতা অর্জনে কোন কোন দক্ষতা ও গুনাবলী অর্জণ করা প্রয়োজন, সময়কে কিভাবে শক্তিশালী, ইতিবাচক করা যায়, ভয়কে কিভাবে শক্তিতে রুপান্তর করা যায়, সংকটময় সময়কে কিভাবে যুগান্তকারী রূপে রুপান্তরিত করা যায়, নিজের ভয়কে জয় করার মতো বিভিন্ন প্রেরণাদায়ী বিষয় নিয়ে আলোচনা হয়েছে সেমিনারে।

বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) এবং ভারতের ধ্রুবসত্য সেন্টার এর যৌথ উদ্যোগে আয়োজিত এ সেমিনারের প্রথম দিনে অর্থাৎ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ‘এওয়াকেন ইউ জায়ান্ট উইদিন’ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় দিনে শুক্রবার (১ মে) বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয় স্টার্ট এফ্রেশ বিষয়ক আলোচনা। (সংবাদ বিজ্ঞপ্তি)