প্রগ্রেসিভ লাইফের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত এই সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার সংযুক্ত ছিলেন। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়াম্যান জাকারিয়া আহাদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় কেম্পানির ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান এবং উদ্যোক্তা শেয়ারহোল্ডার গোলাম মোস্তফা আহমেদ, এম এ করিম আব্দুল মালিক, বজলুর রশীদ এমবিই, বাবেল মিয়া, কামাল মিয়া, নাসির আলী শাহ এফসিএমএ, মাহমাদুল রশীদ, নাজিম তাজিক চৌধুরী (চৌধুরী ফারকান্দাহ শাহ এর পক্ষে), সেলিম রেজা এফসিএ (স্বতন্ত্র পরিচালক) এবং কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা অজিত চন্দ্র আইচ ও প্রধান অর্থ কর্মকর্তা বিপুল চন্দ্র নাথ এফসিএ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন কোম্পানির সচিব (ভারপ্রাপ্ত) মোঃ জহির উদ্দিন।

কেম্পানির ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের পর বিকেল ৫টায় ডিজিটাল প্লাটফর্মে কোম্পানির ১৬৭তম পর্ষদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সর্বসম্নতিক্রমে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক নাসির আলী শাহ এফসিএমএ-কে চেয়ারম্যান এবং গোলাম মোস্তফা আহমেদকে ভাইস–চেয়ারম্যান নিবাচিত করা হয়।