সাধারণ বীমা করপোরেশনের নিয়োগ পরীক্ষা শুক্রবার


Published: 2019-07-09 16:25:03 BdST

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রীয়খাতে একমাত্র নন-লাইফ বীমা ও পুনর্বীমা প্রতিষ্ঠান সাধারণ বীমা করপোরেশন (এসবিসি)’র সহকারী ব্যবস্থাপক ও জুনিয়র অফিসার নিয়োগ পরীক্ষা আগামী শুক্রবার (১২ জুলাই, ২০১৯) অনুষ্ঠিত হবে। গত ২৪ জুন এ সময়সূচি ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তি অনুসারে, ১২ জুলাই সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত রাজধানীর ৬টি কেন্দ্রে সহকারী ব্যবস্থাপক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। একইদিন বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে জুনিয়র অফিসার নিয়োগ পরীক্ষা। রাজধানীর ১০টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এসব পদে নিয়োগের জন্য এমসিকিউ ও লিখিত পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুক প্রার্থীদেরকে তাদের নিকট রক্ষিত ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে নির্ধারিত ওয়েবসাইট (http://sbc.teletalk.com.bd) থেকে প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট করে নেয়ার অনুরোধ জানানো হয়েছে।

সাধারণ বীমা করপোরেশনের তথ্য অনুসারে, সহকারী ব্যবস্থাপক (গ্রেড ৯) পদে নিয়োগ দেয়া হবে ৩৩ জন। এ পদে আবেদন করেছেন ২৪ হাজার ২২৭ জন প্রার্থী। আর জুনিয়র অফিসার (গ্রেড ১০) পদে নিয়োগ দেয়া হবে ৫৬ জন। এ পদে আবেদন জমা দিয়েছেন ৩৮ হাজার ৪১ প্রার্থী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com