মানসম্মত বীমা সেবা চায় বিজিএমইএ


Published: 2019-08-07 05:02:14 BdST

নিজস্ব প্রতিবেদক: মানসম্মত বীমা সেবা প্রদানের আহবান জানিয়েছে বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) । বীমা মালিকদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন (বিআইএ)’র সঙ্গে এক বৈঠকে এ আহবান জানানো হয়।

এ ছাড়াও বকেয়া বীমা দাবি পরিশোধ এবং দাবি পরিশোধ না করার কারণ খুঁজে বের করাসহ পার্শ্ববর্তী দেশের সাথে সামঞ্জস্য রেখে ট্যারিফ রেট নির্ধারণের দাবি জানিয়েছে বিজিএমইএ। বৈঠকে মানসম্মত বীমা সেবা নিশ্চিত করতে একটি কমিটি গঠনের প্রস্তাব করা হয়।

আজ বুধবার রাজধানীর নয়া পল্টনে বিআইএ কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। নন-লাইফ বীমখাতের সাম্প্রতিক পদক্ষেপগুলো বাস্তবায়নের উদ্যোগ হিসেবে এ বৈঠক আয়োজন করা হয়। বিআইএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এবং বিজিএমইএ'র প্রেসিডেন্ট রুবানা হক বৈঠকে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও রুপালী ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা পিকে রায়, কর্ণফুলি ইন্স্যুরেন্সের ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মিসেস ফারজানা চৌধুরী, রিলায়েন্স ইন্স্যুরেন্সের অ্যাডভাইজর আখতার আহমেদ এবং কর্ণফুলী ইন্স্যুরেন্সের চীফ কনসালটেন্ট মোসলেহ উদ্দিন আহমেদ বৈঠকে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com