আইডিআরএ'র সেরা উদ্ভাবক মোর্শেদুল মুসলিম

নিজস্ব প্রতিবেদক:২০১৮-১৯ অর্থবছরের উদ্ভাবনী উদ্যোগের জন্যে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র সেরা উদ্ভাবক নির্বাচিত হয়েছেন কর্তৃপক্ষের উর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোর্শেদুল মুসলিম। সম্মাননা হিসেবে আজ বৃহস্পতিবার তাকে একটি ক্রেস্ট ও একটি সার্টিফিকেট প্রদান করেন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী। 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস, বোরহান উদ্দিন আহমেদ ও ড. মোশাররফ হোসেন এবং নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড.শেখ মহ. রেজাউল ইসলাম, নির্বাহী পরিচালক (যুগ্ম-সচিব) খলিল আহমেদ, পরিচালক (যুগ্ম-সচিব) ছিদ্দিকুর রহমান, পরিচালক (উপ-সচিব) আবুল কাশেম মো. ফজলুল হকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোর্শেদুল মুসলিম ইন্স্যুরেন্সনিউজবিডি’কে জানান, কর্তৃপক্ষের সেবা সহজীকরণের জন্য তিনি সেরা উদ্ভাবক নির্বাচিত হয়েছেন। তার উদ্ভাবনের বিষয়- প্রতিটি মোটরগাড়ির সামনে বীমা গ্রহণের স্টিকার লাগানো। তার এই চিন্তার স্বীকৃতি সরূপ একটি সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। উদ্ভাবনী চিন্তা ও কাজের ক্ষেত্রে সহযোগিতার জন্য কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাসসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন মোর্শেদুল মুসলিম।