এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট বিষয়ে বিআইপিডিতে ওয়ার্কশপ

ডেস্ক রিপোর্ট: এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট ফর ফিনান্সিয়াল ইন্সটিটিউশন শীর্ষক ওয়ার্কশপ আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । আজ মঙ্গলবার রাজধানীর ৩৫ তোপখানা রোডস্থ বিআইপিডি অডিটোরিয়ামে দু'দিনব্যাপী এই ওয়ার্কশপ শুরু হয়েছে।

এতে রিসোর্স পার্সন থাকছেন জীবন বীমা করপোরেশন সাধারণ বীমা করপোরেশনের সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন, যুক্তরাজ্যের গ্লাসগো ক্যালিডোনিয়ান ইউনিভার্সিটির সিনিয়র লেকচারার ড. মধু আচার্য, ঢাকা ব্যাংকের এফভিপি ও ম্যানেজার (অপারেশন) মো. কামাল উদ্দিন এবং পুলিশ বিভাগের চীফ অব ডিজিটাল ফরেন্সিক মো. জালাল উদ্দিন ফাহিম।

এই প্রফেশনাল কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিআইপিডির মহাপরিচালক কাজী মো. মোরতুজা আলী, বিআইপিডির পরিচালক ড. এম. মোশাররফ হোসেন, এফসিএ এবং ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত উল্লাহ।

আগামীকাল বুধবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারিদের সার্টিফিকেট প্রদান করবেন ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিসেস লিমিটেডের সভাপতি ও সিইও মুজাফফার আহমেদ।

বিভিন্ন সিকিউরিটিজ হাউজ, ক্রেডিট রেটিং কোম্পানি, বিশ্ববিদ্যালয়, এনজিও, ব্যাংক এবং বীমা কোম্পানিসমূহের প্রায় অর্ধশত নির্বাহী কর্মকর্তা ও উর্ধ্বতন কর্মকর্তাগণ এই ওয়ার্কশপে অংশগ্রহণ করছেন। (সংবাদ বিজ্ঞপ্তি)