2770

04/20/2024

বোরহান উদ্দিন মজুমদারের মৃত্যুতে আইডিআরএ চেয়ারম্যানের শোক

প্রকাশ: ২৯ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক: মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা বোরহান উদ্দিন মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী । আজ বুধবার কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই শোকবার্তা প্রকাশ করা হয়।

শোক বার্তায় বলা হয়, বোরহান উদ্দিন মজুমদার দক্ষতা ও আন্তরিকতার সাথে তার পেশাগত দায়িত্ব পালন করেছেন। তিনি কর্মজীবনে বাংলাদেশে বীমা শিল্পের বিকাশে ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে বীমা পরিবার একজন দক্ষ সংগঠককে হারালো।

বোরহান উদ্দিন মজুমদারের মৃত্যুতে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ গভীর শোক প্রকাশ করছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছে। মহান আল্লাহ তা’য়ালা যেন তাকে জান্নাতে স্থান দান করেন এবং তার পরিবারের সকলকে এই শোক সহ্য করার ক্ষমতা দান করুন।

উল্লেখ্য, গত ২০ জুলাই রাজধানীর বনশ্রীতে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বোরহান উদ্দিন মজুমদার। তিনি দীর্ঘ দিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। ২০১৪ সালের ২২ নভেম্বর মার্কেন্টাইল ইসলামী লাইফে মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন বোরহান উদ্দিন মজুমদার।