2857

04/20/2024

ঢাকায় পপুলার লাইফের ৫ কোটি ৬৭ লাখ টাকা বীমা দাবি পরিশোধ

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০

ডেস্ক রিপোর্ট: ঢাকা মহানগর অঞ্চলের ১ হাজার ৪৪৩ বীমা গ্রাহকের মাঝে ৫ কোটি ৬৭ লাখ ১৮ হাজার ৬৩৫ টাকার বীমা দাবি পরিশোধ করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স। রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে সম্প্রতি গ্রাহকদের মাঝে বীমা দাবির চেক হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মুহম্মদ হিরুজ্জামান, এনডিসি এবং প্রধান বক্তা ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক (উপ-সচিব) মো. শাহ আলম ও আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক এবং কর্তৃপক্ষের অফিসার মো. আবু মাহমুদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট আবদুল আউয়াল হাওলাদার, সাবেক যুগ্ম সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. আনিস উদ্দিন মিঞা, সাবেক প্রধান বীমা নিয়ন্ত্রক (ইনচার্জ) ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস, ডিএমডিবৃন্দ এবং কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ। (সংবাদ বিজ্ঞপ্তি)