2875

04/20/2024

গ্রাহকের মৃত্যুদাবির চেক হস্তান্তর করল প্রাইম ইসলামী লাইফ

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০

ডেস্ক রিপোর্ট: বীমাগ্রাহক মাস্টার শাফি হোসেন চিশতী (ইউশা)’র মৃত্যুদাবি বাবদ ৪ লাখ ৪০ হাজার ২৮০ টাকা পরিশোধ করেছে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। গ্রাহকের পিতা ও পলিসির নমিনী (দৈনিক অবজারভার এর হেড অব মার্কেটিং) লায়ন সাজ্জাদ হোসেন চিশতীর নিকট সম্প্রতি এই চেক হস্তান্তর করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ, চিফ কনসালটেন্ট রহিম উদ-দৌলা চৌধুরী, ডিএমডি ও ইনচার্জ (উন্নয়ন প্রশাসন) মো. আনিছুর রহমান মিয়া, এসইভিপি ও ইনচার্জ (প্রশাসন) কাজী আবুল মনজুর, এসইভিপি ও ইনচার্জ মীর ফেরদৌস আহাম্মেদ (ঢাকা করপোরেট জোন-৪), জেএসভিপি ও ইনচার্জ (পলিসি ও দাবি) মুহা. আলমগীর হোসেন খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডেইলী সান’র সিনিয়র এক্সিকিউটিভ (এডভারটাইজিং এন্ড কমিউনিকেশন) মো. আবুল হাসিম, দৈনিক আমাদের সময়’র এ্যাসিসটেন্ট ম্যানেজার (সেলস এবং মার্কেটিং) আহসান হাবিব সুমন, দৈনিক ভোরের পাতা’র (সাব-এডিটর) রাসেল হোসেন, দৈনিক স্বদেশ প্রতিদিন’র (হেড অব মার্কেটিং) লিনু মো. জিয়াউল হক, দৈনিক নব চেতনা’র ডিজিএম  (হেড অব মার্কেটিং) মো. মশিউর রহমান খান, দৈনিক জবাবদিহি’র (ডিপুটি ম্যানেজার) তানভির হোসেন মিয়া এবং সিনিয়র এক্সিকিউটিভ (মার্কেটিং) শেখ মো. মাহমুদুর রহমান।