2920

03/29/2024

গ্রুপ বীমা দাবির ২০ লাখ টাকা পরিশোধ করল জেনিথ ইসলামী লাইফ

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: দুর্ঘটনায় শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মকর্তার মৃত্যুতে গ্রুপ বীমা দাবি বাবদ ২০ লাখ টাকা পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। আজ বুধবার রাজধানীর মতিঝিলে বীমা কোম্পানিটির প্রধান কার্যালয়ে এই চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) মো. মুকুল হোসেনের নিকট বীমা দাবির এই চেক হস্তান্তর করেন জেনিথ ইসলামী লাইফের ভাইস চেয়ারম্যান ও ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান রেজাকুল হায়দার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক এবং এক্সকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল জলিল, মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান ও গ্রুপ বীমা বিভাগের এজিএম মো. আনোয়ার হোসেন সরকার উপস্থিত ছিলেন।

এর আগে চলতি বছরের ২৫ মার্চ জেনিথ ইসলামী লাইফের সাথে বীমা চুক্তি করে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি। পলিসি শুরুর এক মাস না যেতেই গত ২০ এপ্রিল বজ্রপাতের শিকার হয়ে মৃত্যুবরণ করেন সমিতির এজিএম মো. সাইফুল হক খান এবং সহকারী জুনিয়র অফিসার মো. মোস্তাফিজুর রহমান।

শরীয়তপুরের ডামুড্যা এলাকায় বিদ্যুত লাইনের মেরামত কাজ শেষ করে অফিসে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন ওই দুই কর্মকর্তা। বীমা চুক্তি অনুযায়ী প্রত্যেক দুর্ঘটনাজনিত মৃত্যুর বীমা ঝুঁকি ছিল ১০ লাখ টাকা। সে হিসাবে এই ২০ লাখ টাকার চেক হস্তান্তর করলো জেনিথ ইসলামী লাইফ।