2922

04/25/2024

মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের ২০% নগদ লভ্যাংশ অনুমোদন

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ বোনাস লভ্যাংশ অনুমোদন করেছে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর, ২০২০) ভার্চুয়াল মাধ্যমে (জুম অ্যাপস) অনুষ্ঠিত কোম্পানির ২৪তম বার্ষিক সাধারণ সভায় এ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

মেঘনা লাইফের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কোম্পানির পরিচালক নাসির উদ্দিন আহমদসহ পরিচালকবৃন্দ এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা এন সি রুদ্র ও কোম্পানি সেক্রেটারি এম আজিজ আহমেদসহ অন্যান্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ সাধারণ সভায় উপস্থিত ছিলেন। সভায় শেয়ারহোল্ডারগণ তাদের বক্তব্যে নানা প্রতিকূলতার মাঝেও ২০১৯ সালের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করায় বোর্ডকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে নিজাম উদ্দিন আহমদ বলেন, মেঘনা লাইফ মেয়াদোত্তীর্ন ও মৃত্যুদাবি সঠিক সময়ে পরিশোধ করে ইতোমধ্যেই পলিসিহোল্ডাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি তার ভাষণে উল্লেখ করেন যে, জীবন বীমা খাতে মেঘনা লাইফ আকর্ষণীয় বোনাস প্রদানকারী প্রতিষ্ঠান। যদি কোন পলিসিহোল্ডার সময়মত তার দাবিকৃত পাওনা না পেয়ে থাকেন তাহলে সরাসরি আমাদের প্রধান কার্যালয়ে যোগাযোগ করতে পারেন।

বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়েও ধারাবাহিক সাফল্যের জন্য তিনি কোম্পানির সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী ও শেয়ারহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ২০২০ সালে স্থিরিকৃত লক্ষ্যমাত্রা অর্জিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ-এর প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।