3074

03/28/2024

প্রোগ্রামার ও কম্পিউটার অপারেটর পদে ব্যবহারিক পরীক্ষা সোমবার

প্রকাশ: ৯ জানুয়ারী ২০২১

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র প্রোগ্রামার এবং কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী সোমবার (১১ জানুয়ারি, ২০২১) সকাল ১০টায় এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যবহারিক পরীক্ষার কেন্দ্র নির্ধারণ করা হয়েছে রাজধানীর টিকাটুলির ১৩/২ অভয় দাস লেনে অবস্থিত সেন্ট্রাল উইমেন্স কলেজে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই ব্যবহারিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে প্রদর্শন করতে হবে বলে জানিয়েছে নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ।

এর আগে ২৩ ডিসেম্বর, ২০২০ তারিখে প্রোগ্রামার এবং কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অনুষ্ঠিত হয়। আর ফলাফল প্রকাশ করা হয় গত ৫ জানুয়ারি, ২০২১ তারিখে। এতে প্রোগ্রামার পদে ৭ জন এবং কম্পিউটার অপারেটর পদে ৭০ জনকে উত্তীর্ণ ঘোষণা করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে প্রোগ্রামার পদে একজন, কম্পিউটার অপারেটর পদে ১০ জন এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে ২০ জন নিয়োগ দেবে আইডিআরএ। প্রোগ্রামার ও কম্পিউটার অপারেটর পদে লিখিত পরীক্ষার ফলাফল জানতে এখানে ক্লিক করুন