3101

04/20/2024

হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি

প্রকাশ: ২১ জানুয়ারী ২০২১

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড সম্প্রতি একটি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে ডাক্তারভাই (হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড এর ডিজিটাল হেলথ প্ল্যাটফর্ম) তাদের মোবাইল অ্যাপ ব্যবহারকারী এবং করপোরেট ক্লায়েন্টদের অল্টারনেটিভ ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে ডিজিটাল স্বাস্থ্যসেবার সাথে মিলিয়ে গার্ডিয়ান লাইফের ইজিলাইফ বীমা পরিকল্প প্রদান করবে।  

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ডিএমডি ও ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম (এফসিএ) এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেমের ব্যবস্থাপনা পরিচালক রায়হান শামসি তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।     

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি ইয়াসিন আরাফাত, কী লিড, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি শাহরিয়ার আকন্দ, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি আরিফুল হক এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের পক্ষ থেকে চেয়ারম্যান অধ্যাপক এম হারুনুর রশিদ, জেনারেল ম্যানেজার রাশিদা আক্তার এবং হেড অফ বিজনেস অ্যান্ড করপোরেট সেলস এসএম মনজুরুল আলম এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।