3196

05/17/2021

বর্ণাঢ্য আয়োজনে জেনিথ ইসলামী লাইফের বীমা দিবস উদযাপন

Published: 2021-03-01 19:52:07 BdST

নিজস্ব প্রতিবেদক: প্রধান কার্যালয়সহ সারাদেশের শাখা কার্যালয়গুলোতে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় বীমা দিবস উদযাপন করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। কোম্পানিটির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও কর্মীরা এতে অংশ নেন।

মুজিববর্ষের অঙ্গীকার বীমা হোক সবার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে দ্বিতীয় বারের মতো জাতীয় বীমা দিবস উদযাপিত হয়েছে। সরকারিভাবে দিবসটির মূল আনুষ্ঠান আয়োজন করা হয় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি অনুষ্ঠানে অংশ নেন।

এস এম নুরুজ্জামান জানান, নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ’র নির্দেশনা অনুসারে কোম্পানির প্রধান কার্যালয়সহ নাটোর সার্ভিস সেন্টার, বাড্ডা মডেল সার্ভিস সেন্টার, সাভার এজেন্সি অফিস, আশুলিয়া এজেন্সি অফিস, মোহনগন্জ শাখা কার্যালয়, টঙ্গী এজেন্সি অফিসে পৃথকভাবে দিবসটি পালন করা হয়।

এ ছাড়াও জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে দিনাজপুর সার্ভিস সেন্টার, ফেনী মেট্রো প্রজেক্ট, মাগুরা সার্ভিস সেন্টার, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়, চট্টগ্রামের কর্ণফুলী এজেন্সি অফিস, কুষ্টিয়া এজেন্সি অফিস, ফরিদপুরের আলফাডাঙ্গা এজেন্সী অফিস,  কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজন করা হয়।