3218

03/29/2024

বগুড়ায় পপুলার লাইফের বীমা দাবির চেক হস্তান্তর

প্রকাশ: ১৫ মার্চ ২০২১

ডেস্ক রিপোর্ট: বগুড়ায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বীমা দাবির চেক হস্তান্তর ও ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে বগুড়া নর্থওয়ে মোটেলের হল রুমে এ অনুষ্ঠান আয়োজন করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বীমা কোম্পানিটি।

পপুলার লাইফের আল আল-আমিন বীমা প্রকল্পের উর্ধ্বতন মহা-ব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফের উপ- ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের উর্ধ্বতন নির্বাহী পরিচালক ও  উর্ধ্বতন প্রকল্প পরিচালক কামাল হোসেন মহসিন, আল বারাকা ইসলামী ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক সেলিম মিয়া।

এ ছাড়াও আল বারাকা ইসলামী বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক সৈয়দ আমিনুল ইসলাম, জনপ্রিয় বীমা প্রকল্পের উর্ধ্বতন মহা ব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক জাহিদুল আলম শামীম, একুশে টেলিভিশনের জয়পুরহাট জেলা প্রতিনিধি ও পপুলার ডিপিএস প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক  এস এম শফিকুল ইসলাম এতে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বি এম ইউসুফ আলী বলেন, বীমা পেশা একটি মহৎ পেশা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন বীমা কর্মী। তিনি দেশ স্বাধীন হবার পূর্বে বীমা কোম্পানির একজন উর্ধ্বতন কর্মকর্তা ছিলেন। আর বীমা অফিসে বসেই রচনা করা হয়েছিল ঐতিহাসিক ৬ দফা দাবি। পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীতে বীমা করে আজ অবধি কোন বীমা গ্রহীতার বীমাকৃত অর্থ ফেরত পায়নি তার নজির নেই।