3258

03/28/2024

এম এ সালামের মৃত্যুতে বিআইপিএস’র শোক

প্রকাশ: ৩ এপ্রিল ২০২১

নিজস্ব প্রতিবেদক: প্রভাতী ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএ সালাম’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে বাংলাদেশ ইন্স্যুরেন্স প্রফেশনালস সোসাইটি (বিআইপিএস) । আজ শনিবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বীমা পেশাজীবীদের সংগঠনটি এ শোক প্রকাশ করে।

বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব এম এ সালাম কর্মজীবনের শুরুতে লিবিয়ান সরকারের অধীনে দীর্ঘ ৭ বছর ইংলিশ লেকচারার ছিলেন। পরবর্তীতে ফেডারেল ইন্স্যুরেন্স ও প্রাইম ইন্স্যুরেন্সে অবলিখন, দাবি ও পুনর্বীমা বিভাগে দায়িত্ব পালন করেছেন।

মূখ্য নির্বাহীর দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ইন্স্যুরেন্স একাডেমি ও ব্যাংক ট্রেইনিং ইনস্টিটিউটে নন-লাইফ ইন্স্যুরেন্স এবং ইংলিশ ল্যাঙ্গুয়েজ বিষয়ে পাঠদান করতেন। এম এ সালাম বাংলাদেশ ইন্স্যুরেন্স প্রফেশনালস সোসাইটির একজন আজীবন সদস্য ছিলেন।  

এম এ সালামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে বাংলাদেশ ইন্স্যুরেন্স প্রফেশনালস সোসাইটি (বিআইপিএস) ।

উল্লেখ্য, কোভিড-১৯ আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার (২ এপ্রিল, ২০২১) রাত ৯টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব এম এ সালাম। তিনি ১৯৫৬ সালে বরগুনা জেলার বামনা উপজেলার এক মুসলিম পরিবারে জন্মেছিলেন।