3514

04/18/2024

গ্রাহকদের জন্য নতুন বীমা সুবিধা নিয়ে এলো রবি

প্রকাশ: ২ আগষ্ট ২০২১

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের জন্য এবার নির্দিষ্ট বান্ডেল প্যাকে লাখ টাকার জীবন বীমা কভারেজ দেয়ার ঘোষণা দিয়েছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। ৩২৪ টাকা অথবা ১০৪ টাকা রিচার্জ করে গ্রাহকরা স্বয়ংক্রিয়ভাবে এই সুবিধা পাবেন। গত ৭ জুলাই বীমা সেবাটি চালু করা হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ।

এর আগে ২০১২ সালের সেপ্টেম্বরে প্রি-পেইড গ্রাহকদের জন্য বিনামূল্যে জীবন বীমা সুবিধা আনে মোবাইলফোন অপারেটর রবি। এতে টকটাইম ব্যবহারের ওপর ভিত্তি করে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত বীমা সুবিধা দেয়া। দেশীয় কোম্পানি প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এবং সুইডেনের মিলভিক এজেন্টের সহযোগিতায় (বীমা) দেয়া এই সেবা ২০১৬ সালের ১ জুলাই বন্ধ করে দিয়েছে রবি।

নতুন এই বীমা সুবিধার বিষয়ে রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেছেন, কোভিড-১৯ মহামারীর এই কঠিন সময়ে আমাদের গ্রাহকদের জন্য জীবন বীমা বান্ডেল সুবিধা নিয়ে আসতে পারায় আমরা খুবই আনন্দিত। মহামারীর কারনে অর্থনৈতিক অনিশ্চয়তা দেখা দিয়েছে, এই অবস্থায় আমরা বিশ্বাস করি এই অনন্য অফারটি আমাদের গ্রাহকদের কিছুটা স্বস্তি দেবে।

মোবাইল অপারেটর রবি জানিয়েছে, ৩২৪ এবং ১০৪ টাকার প্যাকের জন্য জীবন বীমার মেয়াদ যথাক্রমে ৬ এবং ১ মাস। বীমা কভারেজের জন্য গ্রাহকের বয়সসীমা ১৮ থেকে ৬০ বছর। নিবন্ধিত গ্রাহকের মৃত্যুর ক্ষেত্রে, একজন মনোনীত ব্যক্তি মৃত গ্রাহকের পক্ষে বীমা দাবি করতে পারবেন। মনোনীত ব্যক্তি ২৮৪৭৭ নম্বরে কল করে বীমা দাবি নিষ্পত্তি করতে পারবেন।

প্রতিষ্ঠানটি বলছে, গ্রাহকরা ৩২৪ টাকা রিচার্জে ৩০ দিন মেয়াদ সহ ৫২৪ টকটাইম এবং ৫১২ এমবি ডাটা উপভোগ করতে পারবেন। এছাড়া ১০৪ টাকা রিচার্জে, গ্রাহকরা ৭ দিনের মেয়াদ সহ ১৭০ টকটাইম উপভোগ করতে পারবেন। উভয় প্যাকের জন্য জীবন বীমার পরিমাণ এক লাখ টাকা। পাশাপাশি রবি’র ডিজিটাল হেলথ প্ল্যাটফর্ম, হেলথ প্লাসের বিভিন্ন সুবিধাও পাবেন গ্রাহকরা।