3564

04/19/2024

বগুড়ায় পপুলার লাইফের জাতীয় শোক দিবস উদযাপন

প্রকাশ: ১৯ আগষ্ট ২০২১

ডেস্ক রিপোর্ট: বগুড়ায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কোম্পানিটির বিভাগীয় কার্যালয়ে এ সভা আয়োজন করা হয়।

কোম্পানির জনপ্রিয় বীমা প্রকল্পের উর্ধ্বতন মহাব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক জাহিদুল আলম শামীমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পপুলার লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য  রাখেন কোম্পানির আল আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম  মাছুম,  আল বারাকাহ ইসলামী ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক সেলিম মিয়া, একক  বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক জাহাঙ্গীর হোসেন, আল বারাকাহ ইসলামী বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক সৈয়দ আমিনুল ইসলাম, আল আমিন বীমা প্রকল্পের উর্ধ্বতন মহাব্যবস্থাপক  ও প্রকল্প পরিচালক মোখলেছুর  রহমান, একক বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ আফজাল হোসেন, একুশে টেলিভিশনের জয়পুরহাট প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।