3579

04/20/2024

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের শেয়ারহোল্ডারদের ৩০% লভ্যাংশ অনুমোদন

প্রকাশ: ২৫ আগষ্ট ২০২১

নিজস্ব প্রতিবেদক: ২০২০ সালের জন্য শেয়ারহোল্ডারদের ২০ শতাংশ নগদ এবং ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন করেছেন পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি। আজ বুধবার (২৫ আগস্ট) অনলাইনে অনুষ্ঠিত কোম্পানির ২৫তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন দেয়া হয়।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এ কে এম রহমতউল্লাহ এমপি’র সভাপতিত্বে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। কোম্পানির সামগ্রিক সাফল্যের জন্য অনলাইনে শেয়ারহোল্ডারবৃন্দ সন্তোষ প্রকাশ করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় কোম্পানির পরিচালক এম আনিস উদ-দৌলা, তপন চৌধুরী, সৈয়দ নাসিম মঞ্জুর, আলমগীর সামসুল আলামিন, শফিকুল ইসলাম খান, সিলভানা সিকদার, ফাহামা খান, সাঞ্চিয়া চৌধুরী, এম এ মাজেদ, পারভীন আক্তার, রোজিনা আফরোজ, কাজী হাবিবুল হক, লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ নজরুল ইসলাম (অব.) বীর প্রতীক এম পি, এম মোকাম্মেল হক এবং কনসালট্যান্ট কিউ এ এফ এম সিরাজুল ইসলাম, সিইও তারিকুর রহমানসহ উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার অংশ নেন।

কোম্পানির চেয়ারম্যান পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দের পক্ষ থেকে শেয়ারহোল্ডারবৃন্দকে তাদের সর্বাত্মক সহযোগীতার জন্য ধন্যবাদ জানান। তিনি কোম্পানির সার্বিক সাফল্যের জন্য কোম্পানির সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও তাদের এ প্রচেষ্টা অব্যাহত রাখার পরামর্শ দেন।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং মানব সম্পদ ও প্রশাসন বিভাগে প্রধান হাবিবুর রহমান চৌধুরী স্বাক্ষরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, ২০২০ সালে বীমা কোম্পানিটি ২৯০.৫৫ কোটি টাকা প্রিমিয়াম আয় করেছে এবং নীট মুনাফা অর্জন করেছে ৭৫.০৪ কোটি টাকা।