3608

04/17/2024

নেত্রকোণা ও সাভারে গার্ডিয়ান লাইফের অফিস উদ্বোধন

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১

ডেস্ক রিপোর্ট: ক্রমবর্ধমান গ্রাহক সংখ্যা এবং সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করার জন্য সম্প্রতি নেত্রকোনা ও সাভারে নতুন ব্রাঞ্চ স্থাপন করেছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স। এর ফলে কোম্পানিটির মোট ব্রাঞ্চের সংখ্যা ৩৮টিতে উন্নীত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে গার্ডিয়ান লাইফ কর্তৃপক্ষ।

নেত্রকোণা ব্রাঞ্চের মাধ্যমে বৃহত্তর ময়মনসিংহে এবং সাভার ব্রাঞ্চের মাধ্যমে ঢাকার পশ্চিমাঞ্চলে বীমা সেবা প্রদান এবং বীমা বিষয়ক সচেতনা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে বলে মনে করছে গার্ডিয়ান লাইফ। এছাড়া ব্যবসা সম্প্রসারণ এবং অধিক সংখ্যক গ্রাহককে বীমা সেবার আওতায় আনা সম্ভব হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহমুদুর রহমান খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ রিটেইল বিজনেজ; মো. আমিনুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ব্রাঞ্চ সার্ভিস ডিপার্টমেন্ট; সৈয়দ আবু তাহের, ভাইস প্রেসিডেন্ট, রিজিওনাল বিজনেস ডেভেলপম্যান্ট ম্যানেজার, ঢাকা পূর্ব; মো. সালাম আহাম্মেদ, ভাইস প্রেসিডেন্ট ও রিজিওনাল বিজনেস ডেভেলপম্যান্ট ম্যানেজার, ময়মনসিংহ; এবং ইলিয়াস উজ জামান, এরিয়া ম্যানেজার, নেত্রকোনা।