3641

03/29/2024

ন্যাশনাল লাইফের ৩২% নগদ লভ্যাংশ অনুমোদন

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ৩২ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানির ৩৬তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন দেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি’র সভাপতিত্বে সাধারণ সভায় কোম্পানির বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়ালী সংযুক্ত হন। শেয়ারহোল্ডারগণ তাদের মতামতে কোম্পানির বর্তমান অগ্রগতি ও সাফল্যের জন্য পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় কোম্পানির ভাইস চেয়ারম্যান এস এফ রওশন আক্তার, পরিচালক মতিউর রহমান, মো. শহীদুল ইসলাম চৌধুরী, মজিবুর রহমান, এয়ার কমোডর (অব.) মো. আবু বকর এফসিএ, ইঞ্জিনিয়ার আলী আহমেদ, মো. হারুন পাটোয়ারী, স্বতন্ত্র পরিচালক দাস দেব প্রসাদ ও জাকির আহমেদ খান, উদ্যোক্তা শেয়ার হোল্ডার সফিকুর রহমান টিটু, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, ডিএমডি খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ ও কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি অংশগ্রহণকারী শেযারহোল্ডার, পরিচালক ও উদ্যোক্তাগণদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত রাখার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।