3652

03/28/2024

কক্সবাজারে ট্রাস্ট ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন

প্রকাশ: ৭ অক্টোবর ২০২১

ডেস্ক রিপোর্ট: বর্ণাঢ্য আয়োজনে কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন-২০২০। সোমবার (৪ অক্টোবর) অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি এই তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির পরিচালক ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন মোল্লা। তিনি বার্ষিক সম্মেলনে আগত ডেলিগেটসদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।  বিভিন্ন সময়ে কোম্পানির গৃহীত পদক্ষেপসমূহ নিয়েও আলোচনা করেন এবং ২০২১ সালে ব্যবসার লক্ষমাত্রা শতভাগ অর্জনের উপর গুরুত্ব আরোপ করেন।

সম্মেলনে কোম্পানির সার্বিক বিষয়ে আলোকপাত করে বক্তব্য রাখেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন। তিনি বিগত দিনের সাফল্যের জন্য কর্মকর্তা এবং কর্মীদের উৎসাহ প্রদান, দূর্বলতা নিয়ে আলোচনা এবং ভবিষ্যৎ করনীয় বিষয় তুলে ধরেন। এ সময় ২০২২ সালে কোম্পানিকে আইপিও তে নিয়ে যাওয়ার ঘোষনা দেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র এসডিএমডি ও সম্মেলনের আহবায়ক মিজানুর রহমান মিজান। এছাড়া কোম্পানির এসডিএমডি পারভেজ সাজ্জাদ, ডিএমডি মো. জাকির হোসেন সহ অন্যান্য উপ-ব্যবস্থাপনা পরিচালক তাদের নিজ নিজ বক্তব্য পেশ করেন। সারাদেশ থেকে বিভিন্ন স্তরের ৩ শতাধিক কর্মকর্তা সম্মেলনে অংশগ্রহণ করেন।