3667

04/20/2024

আইডিআরএ’র ৫২ পদে নিয়োগ, আবেদন শুরু ১৭ অক্টোবর

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ৫২ পদে জনবল নিয়োগ দেবে সরকার। আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগামীকাল রোববার (১৭ অক্টোবর) থেকে ৬ নভেম্বরের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, সহকারী পরিচালক পদে ১০ জন, নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর পদে ১ জন, কর্মকর্তা পদে ২২ জন, প্রোগ্রাম অপারেটর পদে ৩ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী পদে ৫ জন, প্রোগ্রামার পদে ১ জন এবং কম্পিউটার অপারেটর পদে ১০ জনকে নিয়োগ দেবে বীমা খাতের এই নিয়ন্ত্রক সংস্থা।

১৭ অক্টোবর ২০২১ সকাল ১০টা থেকে অনলাইনে আবেদনপত্র দাখিল করা যাবে এবং ৬ নভেম্বর ২০২১ সন্ধ্যা ৬টার মধ্যে আবেদনপত্র দাখিল শেষ করতে হবে। তবে এই সময়ের মধ্যে ইউজার আইডি প্রাপ্ত প্রার্থীরা আবেদনপত্র সাবমিটের সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে আবেদনের ফি জমা দিতে পারবেন।

প্রার্থীর বয়স ২৫ মার্চ ২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধুমাত্র প্রোগ্রামার পদের জন্য প্রার্থীর বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ ৩৫ বছর। এ ছাড়াও শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের যেকোন নারী-পুরুষ এসব পদে আবেদন করতে পারবেন। জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ১০২০০-২৪৬৮০ টাকা থেকে ৩৫৫০০-৬৭০১০ টাকা পর্যন্ত বেতন-ভাতা দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://idra.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন